কামরুন নাহার কুহেলী’র দুই দিনব্যাপী জন্মোৎসব পালন


বগুড়া লেখক চক্রের সাধারণ সম্পাদক কামরুন নাহার কুহেলীর দুই দিনব্যাপী জন্মোৎসব শেষ হয়েছে শনিবার (১২ ডিসেম্বর) রাতে। বগুড়া লেখক চক্রের আয়োজনে জন্মোৎসবের দ্বিতীয় দিনে শহরের ঠনঠনিয়া উত্তরা ইনস্টিটিউট (ইউটিআই) মিলনায়তনে আলোচনা সভা, কেক কাটা ও কবিতা সন্ধ্যার আয়োজন করা হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের উপদেষ্টা পলাশ খন্দকার এবং স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি কবি ইসলাম রফিক। জন্মোৎসবে প্রধান অতিথি ছিলেন বগুড়া সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি তৌফিক হাসান ময়না, বিশেষ অতিথি ছিলেন বগুড়া সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক আবু সাইদ সিদ্দিকী, বগুড়া ইয়ূথ কয়্যারের সভাপতি আতিকুর রহমান মিঠু, সংশপ্তক থিয়েটার সভাপতি আবদুল্লাহেল কাফী তারা ও সাধারণ সম্পাদক সাদেকুর রহমান সুজন এবং থিয়েডার আইডিয়ার পরিচালক নিভা সরকার পূর্ণিমা।
বগুড়া লেখক চক্রের আসর পরিচালক এস এম আনিছুর রহমানের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন কবি-সাংবাদিক মামুন রশীদ, সাংবাদিক মাজেদুর রহমান, ছড়াকার আমির খসরু সেলিম, জয় যুগান্তের ফটো সাংবাদিক মামুনুর রশিদ, রোড থিয়েটারের নাট্যকর্মি শুভ্র সরকার ও তাইফুর রহমান তালাশ, হিরুণ্য হারুন, সাফওয়ান আমিন প্রমুখ।

জন্মদিন উপলক্ষে কামরুন নাহার কুহেলী স্বরচিত কবিতা পাঠ করেন। কবিকে বগুড়া লেখক চক্রের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক এবং ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এছাড়াও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং উপহার প্রদান করা হয়। জন্মদিনের কেক কাটা এবং মিষ্টি খাওয়ার মাধ্যমে শেষ হয় দুইদিনব্যাপী জন্মোৎসব। এর আগে জন্মোৎসবের প্রথম দিন সিরাজগজ্ঞ জেলার তাড়াশ উপজেলায় দিনব্যাপী কবিতাভ্রমণে ঐতিহাসিক স্থান পরিদর্শনে যান বগুড়া লেখক চক্রের কবি সাহিত্যিকরা।